রবিবার ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সাসপেন্ডকৃত পর্ষদের সঙ্গে তথ্য আদান প্রদান না করার নির্দেশ সোনালী লাইফ কর্তৃপক্ষের

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪   |   প্রিন্ট   |   74 বার পঠিত

সাসপেন্ডকৃত পর্ষদের সঙ্গে তথ্য আদান প্রদান না করার নির্দেশ সোনালী লাইফ কর্তৃপক্ষের

সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির সাসপেন্ডকৃত পরিচালনা পর্ষদের সাথে কোন ধরনের যোগাযোগ, তথ্য সরবরাহ এবং তথ্য আদান প্রদান না করার জন্য কোম্পানির সকল পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারিদের নির্দেশ দিয়েছে কর্তৃপক্ষ।

আজ ২৩ মে বৃহস্পতিবার সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির প্রশাসক ব্রিগেডিয়ার জেনারেল এস এম ফেরদৌস এনডিসি,পিএসসি (অব.) স্বাক্ষরিত এক অফিস সার্কুলারে এই নির্দেশনা জারি করা হয়। সার্কুলারে বলা হয়, এই নির্দেশনার কোন ব্যর্তয় ঘটলে এবং বিষয়টি প্রশাসক অথবা কর্তৃপক্ষের গোচরিভূত হলে অভিযুক্তের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন কর হবে।

সার্কৃলারে কোম্পানির সকল কর্মকর্তা কর্মচারির উদ্দেশে বলা হয়, সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির পরিচালনা পর্ষদের সাবেক চেয়ারম্যান ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে প্রায় দুই শত কোটি টাকা আত্মসাতের অভিযোগ তদন্তে প্রমাণিত হওয়ায় বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ বীমা আইন-২০১০ এর ৯৫ ধারা মোতাবেক পরিচালনা পর্ষদ সাসপেন্ড করে প্রশাসক ব্রিগেডিয়ার জেনারেল এস এম ফেরদৌস এনডিসি,পিএসসি (অব.) কে প্রশাসক নিয়োগ করে কোম্পানির কার্যক্রম পরিচালনা এবং পূর্ণাঙ্গ নিরীক্ষার দায়িত্ব প্রদান করে।

সার্কৃলারে আরও বলা হয়, বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রন কর্তৃপক্ষের নির্দেশ অনুযায়ী সাসপেন্ডেড পরিচলিনা পর্ষদের অত্র কোম্পানির ব্যবসায়িক কার্যক্রমে অংশগ্রহন অথবা কোম্পানির কর্মকর্তা কর্মচারিগণের সাথে ব্যবসা সংক্রান্ত কোন কাজে অংশ গ্রহনের কোন সুযোগ নেই। আইডিআরএ’র নিয়োগকৃত প্রশাসক, পরিচালনা পর্ষদ তথা ব্যবস্থাপনা পরিচালনার সামগ্রীক দায়িত্ব পালন করছেন। তাই সোনালী লাইফ ইন্স্যুরেন্সের যে কোন পর্যায়ের কর্মকর্তা কর্মচারিকে সাসপেন্ডকৃত পরিচালনা পর্ষদের সাথে কোন ধরনের যোগাযোগ তথ্য সরবরাহ ও তথ্য আদান প্রদান না করার নির্দেশ দেয়া হলো।

 

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৮:৩২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।